Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশ ডেনিম এক্সপো প্রস্তুত

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: দশ হাজার প্রাক নিবন্ধিত দর্শক, যা গত সংস্করণ থেকে দ্বিগুণ, এবং একটি বর্ধিত পর্যায় ও ডেনিম প্রদর্শন এর জন্য ১২টি বিভিন্ন দেশ থেকে প্রদর্শক অংশগ্রহণ করবে। বাংলাদেশ ডেনিম এক্সপো এর পরবর্তী সংস্করণ আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরায় এই অনুষ্ঠান হবে।
বাংলাদেশ ডেনিম এক্সপো প্রথমবার এর মত দিগুণ পরিসর এ দুটি পৃথক হলে অনুষ্ঠিত হবে, অধিক দর্শক নিয়ে, এছাড়া বেশ কিছু বিশেষ ইভেন্ট সেমিনার এবং বিশেষ ডেডিকেটেড এলাকার মাধ্যমে ধারণক্ষমতার উপর একটি সর্বদা বিকাশ এবং উদ্ভাবনী গল্প তৈরি করেছে। ৬ষ্ঠ সংস্করণের জন্যে ১২ টি দেশের যেমন চীন, তুরস্ক, স্পেন, ইতালি, পাকিস্থান, জাপান, সান মেরিনো, জার্মানি, ব্রাজিল, ভারত, হংকং এবং বাংলাদেশ এর প্রদর্শকদের আশা করা হচ্ছে বাংলাদেশ ডেনিম এক্সপো’র প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোঃ মোস্তাফিজ উদ্দিন বলেন, আমরা আমাদের সময়ের প্রধান চ্যালেঞ্জের দিকে একটি বিশ্বব্যাপী দৃষ্টিভঙ্গি ভাগাভাগি করতে বিশেষজ্ঞদের, ব্র্যান্ড, খুচরা বিক্রেতা এবং শিল্পের শীর্ষস্থানীয় খেলোয়াড়দের সাথে সংযোগ করতে চাই, আন্তর্জাতিক দৃষ্টিকোণ থেকে এটা করা হচ্ছে, বিশেষ করে যে অনিবার্য টেকসই পরিবর্তন আমরা সম্মুখীন হব এবং যতটা সম্ভব আমাদের প্রচার এবং প্রসার করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ