Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

৫৭ ধারা বাতিল করে নতুন আইন করা হচ্ছে : আইনমন্ত্রী

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ৩:৩২ পিএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : মানুষের ন্যায় বিচার নিশ্চিত করার জন্য তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারা বাতিল করে নতুন আইন সৃষ্টি করা হচ্ছে। যাতে করে কাউকে অহেতুক হয়রানি করা না হয়, সে ব্যবস্থা রাখা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।
রবিবার সকালে হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের উদ্বোধন শেষে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।
এসময় আরো উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাড. আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাড. আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য মাহবুবু আলী, নারী সংসদ সদস্য অ্যাড. কেয়া চৌধুরী, জেলা প্রশাসক সাবিন আলম, জেলা ও দায়রা জজ আতাবুল্লাহ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আফিল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার শামছুর রহমান ভূইয়া, প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক প্রমুখ।
পরে আইনমন্ত্রী জেলা পরিষদ মিলনায়তনে সুধী সমাবেশ এবং দুপুরে জেলা আইনজীবী সমিতি আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ