Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মীর মৃত্যু

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ১১:৫৮ এএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের প্রতিপক্ষের হামলায় সাকিব হাওলাদারের (১৮) নামে একজন মারা গেছে। শনিবার রাতে হামলার পর সাকিবকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রবিবার সকালে ঢাকা নেওয়ার পথে মারা যায় সে। নিহত সাকিব কদমতলা ইউনিয়নের মৃত আলতাব হাওলাদরের পুত্র। কদমতলা ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো: হানিফ খান জানান, সাকিব ছাত্রলীগ কর্মী ও স্থানীয় ছাত্রলীগের বিরোধে এ ঘটনা।
পিরোজপুর সদর থানার ওসি মো: মাসুমুর রহমান বিশ্বাস জানান, শনিবার রাত ১০টার দিকে কদমতলা ইউনিয়নের একপাই জুজখোলা এলাকা থেকে সাবিকসহ আরো দুইজন কদমতলায় তাদের বাড়িতে আসছিল। এ সময় ইজাড়া নামক স্থানে তাদের উপরে হামলা চালানো হয়। খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। প্রাথমিক ভাবে জানা গেছে ইউনিয়নের ছাত্রলীগের দুই গ্রুপের বিরোধের জেড় ধরেই এ ঘটনা ঘটেছে।
পিরোজপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. সিকদার মাহমুদ জানান, আহত সাবিক হাওলাদারের মাথায় আঘাতের কারণে অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ