Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গ্রিক দেবীর মূর্তি অপসারণে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন হচ্ছে না কোন শক্তির ইশারায় - ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক নারী মূর্তি অপসারণে প্রধানমন্ত্রীর নির্দেশনা থাকার পরও কেন এবং কোন শক্তির ইশারায় বাস্তবায়ন হচ্ছে না। তাহলে প্রধান বিচারকের খুঁটির জোর কোথায় এটা খুঁজে বের করতে হবে। রমজানের আগেই মূর্তি সরাতে হবে। মূর্তি না সরালে মুসলমানরা জাতীয় ঈদগাহ ময়দানে নামাজ আদায় থেকে বিরত থাকবে। মূর্তি না সরালে ১৭ রমজান বদরী চেতনায় ঈমানদার জনতা রাজপথে নেমে আসবে।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ ও থানা শাখার এক যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সংগঠনের সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান ও আলহাজ্ব্ আলতাফ হোসেন, ডা. শহিদুল ইসলাম, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, মাওলানা আবদুল কাদির, মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা নাযীর আহম শিবলী, অধ্যাপক ফজলুল হক মৃধা, মাওলানা নজরুল ইসলাম প্রমুখ।



 

Show all comments
  • মোঃ লাবলু ইসলাম শৈলকুপা ৭ মে, ২০১৭, ১২:৩১ এএম says : 0
    সরাছছেনা কেনো মুরতি তাহলে দোষ কার মুসলমানদের বিচারকের
    Total Reply(0) Reply
  • Rari Akber ৭ মে, ২০১৭, ৯:৫৯ এএম says : 2
    গীরিক দেবী সরকার না সরালে আন্দলন করবা . পৃথিবীর অনেক দেশ আছে মুসলমান ৩—৫পারসেন ঐ দেশ থেকে মসজিদ সরাতে বলা হলে কি করবা ?
    Total Reply(0) Reply
  • ৭ মে, ২০১৭, ১০:৫৮ এএম says : 0
    নিরপেক্ষবাদীরা কি ডিজিটালের ছোয়ায় মোশরেকদের ন্যায় মূর্তিপূজারী হতে চলল?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ