Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঠাকুরগাঁওয়ে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে মানববন্ধন

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ১২:০০ এএম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ে এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে শিক্ষকের শাস্তিমুলক ব্যবস্থার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি। শনিবার সকাল ১১টায় সদর উপজেলার বালিয়া ইইনয়নের ভুল্লি বাজারের মহাড়কের পাশে ঘন্টাব্যাপি এ কর্মসুচি পালন করা হয়।
এসময় ওই ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিসহ বক্তারা বলেন, গত ১০ এপ্রিল সকালে প্রতিদিনের মতো ১০ম শ্রেণীর ছাত্রী বালিয়া ইউনিয়নের হাজীপাড়া সিঙ্গিয়া গ্রামের হাজী এমারেতুল্লা জামে মসজিদে কোরআন পড়তে আসে। এসময় তাকে একা পেয়ে জোর করে ওই মসজিদের ইমাম ও কোরআন শিক্ষক সাদ্দাম হোসেন অসামাজিক কাজে লিপ্ত করতে চাইলে তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে কৌশলে সে পালিয়ে যায়। এমন ঘৃণ্য কাজের সাথে জড়িত থাকার অভিযোগে ওই শিক্ষকের বিরুদ্ধে প্রশাসনের কাছে শাস্তিমুলক দাবি জানান তারা। সেই সাথে অন্য শিক্ষক দিয়ে মসজিদে কার্যক্রম অব্যাহত রাখার দাবিও জানান তারা। এতে মসজিদ কমিটির সদস্যরাসহ ওই এলাকার শতাধিক মানুষ মানববন্ধনে অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ