Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের দৌলতপুর হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, এলাকার আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে বিলগাথুয়া দক্ষিনপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য আবুল কালামের নেতৃত্বে ২০-২৫ জন দেশীয় ধারাল অস্ত্রে সজ্বিত হয়ে প্রতিপক্ষ বিলগাথুয়া উত্তরপাড়া গ্রামের বর্তমান ইউপি সদস্য ইসমাইল হোসেনের বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের চেষ্টা করলে ইসমাইল হোসেনের লোকজন হামলাকারীদের বাধা দেওয়ার সময় উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। প্রায় ঘন্টা ব্যাপী চলা সংঘর্ষে ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়া চলকালে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। সংঘর্ষের বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) আজগর আলী জানান, বিলগাথুয়া গ্রামে দুইপক্ষ উত্তেজিত হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। বর্তমানে এলাকার পরিবেশ স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ