Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযান আটক ৪

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশনের ৮টি ওয়ার্ডে জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস নির্মূলে জেলা পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে। এসময় জেলা পুলিশের পক্ষ থেকে এলাকাবাসীর কাছে জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
অভিযানের পূর্বে গতকাল শনিবার দুপুরে গাজীপুর পুলিশ লাইন প্রাঙ্গনে এক ব্রিফিং অনুষ্ঠিত হয়। এসময় গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমান সাংবাদিকদের জানান, গাজীপুর রাজধানীর পাশে থাকায় জঙ্গি সংগঠনের নেতা-কর্মী ও সন্ত্রাসীসহ বিভিন্ন মামলার পলাতক আসামিরা অবস্থান করতে পারে এমন আশঙ্কায় এ অভিযান চালানো হচ্ছে। ব্রিফিংকালে উপস্থিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, গোলাম সবুর, জয়দেবপুর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম, পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২) মোঃ মোমিনুল ইসলাম প্রমুখ।
শনিবার দুপুর তিনটা থেকে জেলা পুলিশ এক যোগে সিটি কর্পোরেশনের ৮টি ওয়ার্ডে ৪৮টি স্পটে অভিযান শুরু করা করে।
অভিযানে ৫ শতাধিক পুলিশ গাজীপুর সিটির ৮টি ওয়ার্ডের ৪৮টি স্পটে বিকাল তিনটার দিকে একযোগে অভিযান শুরু করা হয়। তা চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ