Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় অটোরিকশা চাপায় শিশু নিহত

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা-আটপাড়া সড়কের পঞ্চাননপুর নামক স্থানে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ব্যাটারী চালিত অটোরিকশার চাপায় ৬ বছরের শিশুকন্যা রুপালী আক্তার নিহত হয়েছে। সে সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের পঞ্চাননপুর গ্রামের নূর মোহাম্মদ রবিন-এর মেয়ে ও স্থানীয় প্রতিশ্রুতি কিন্ডার গার্টেনের শিশু শ্রেণির শিক্ষার্থী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শিশু রুপালী আক্তার শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বাড়ীর কাছে একটি দোকান থেকে মুড়ি কিনে বাড়ী ফেরার সময় নেত্রকোনা-আটপাড়া সড়কে একটি দ্রুতগামী অটোরিকশা তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ক্ষুব্ধ এলাকাবাসী অটোরিক্সাটিকে আটক করতে পারলেও চালক দৌড়ে পালিয়ে যায়। নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মাছুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়াই শিশুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ