Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় কৃষককে শ্বাসরোধে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:৩৮ পিএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার আটঘরিয়ায় এক কৃষককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহত সাদেক আলী মৃধা (৬২) উপজেলার একদন্ত ইউনিয়নের হিদাসকোল গ্রামের মৃত তায়জুল মৃধার ছেলে। শুক্রবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয় বলে ধারনা করে হচ্ছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম পরিবারের বরাত দিয়ে বলেন, শুক্রবার রাতে খাবার খেয়ে নিজ বাড়িতে ঘুমায় সাদেক আলী মৃধা। আজ শনিবার সকালে হিদাসকোল গ্রামের একটি আম বাগানের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরো জানান, রাতের কোনো এক সময় বাড়ি থেকে সাদেক আলীকে তুলে নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পর ওই বাগানে দুর্বৃত্তরা ফেলে রেখে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে কারা, কি কারণে তাকে হত্যা করেছে তা এখনো স্পষ্ট হওয়া সম্ভব হয়নি, তবে তদন্ত চলছে। খুব শীঘ্রই কারা এই হত্যাকাণ্ডের সাথে জড়িত বের করা সম্ভব বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ