Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মূর্তি অপসারণের দাবীতে সমাবেশ সফলের আহবান মহানগর মজলিসের

ঢাকা-চট্টগ্রামে মানববন্ধন বিক্ষোভ

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সুপ্রিম কোর্টের সামনে থেকে গ্রীক দেবীর মূর্তি অপসারণে প্রধানমন্ত্রীর ঘোষণার দ্রুত বাস্তবায়নের দাবীতে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে আজ শনিবার বিকেল ৪ টায় পুরানা পল্টন মজলিস মিলনায়তনে এক সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক। সমাবেশ সফল করার জন্য মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মূছা ও সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খান এক বিবৃতি দলীয় নেতাকর্মী ও ঈমানদার তাওহিদী জনতার প্রতি আহবান জানান।
জেলা কমিটি গঠন
বাংলাদেশ খেলাফত মজলিস শরিয়তপুর জেলা মজলিসে শূরার বৈঠক স্থানীয় মাদরাসা মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা হিফজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব মাওলানা মাহফুজুল হক। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা কোরবান আলী কাসেমী। শূরায় ২০১৭-১৮ সেশনের জন্য মাওলানা সাব্বির আহমদকে সভাপতি ও মুফতি খবীর উদ্দীনকে সাধারণ সম্পাদক করে শরিয়তপুর জেলা কমিটি পুনর্গঠিত হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি মাওলানা হিফজুর রহমান, মাওলানা খন্দকার শহীদুল্লাহ, মাওলানা কবির আহমদ ফরিদী, মাওলানা মাহদী হাসান সিরাজী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ