Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ গ্রাম থিয়েটার পুÐ্র অঞ্চলের সাংগঠনিক সভা

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : গতকাল শুক্রবার বেলা ১১ টায় বগুড়া থিয়েটার কার্যালয়ে বাংলাদেশ গ্রাম থিয়েটারের পুÐ্র অঞ্চলের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুÐ্র অঞ্চলের সমন্বয়কারী ও শান্তিনগর থিয়েটারের সভাপতি মিজানুর রহমান। সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ গ্রাম থিয়েটারের সাধারণ সম্পাদক তৌফিক হাসান ময়না, কার্যনির্বাহী সদস্য আব্দুল হান্নান, বগুড়া থিয়েটারের সভাপতি মন্ডলীর সদস্য প্রদীপ ভট্টাচার্য শংকর, কনক কুমার পাল, বিধান কৃষ্ণ রায়, মাসউদ করিম, কলেজ থিয়েটার বগুড়ার সিজুল ইসলাম, লিটল থিয়েটারের নজরুল ইসলাম, ভোর হলো বগুড়ার ফিরোজুল ইসলাম, কাহালু থিয়েটারের শাহাজাদ আলী বাদশা, ভোর হলো কাহালুর মুনসুর রহমান তানসেন, ধুনট থিয়েটারের আয়নাল হক, আদমদীঘি থিয়েটারের আব্দুল মান্নান, ভোর হলো আদমদীঘির আসাদুল ইসলাম প্রমুখ ।
সভায় আঞ্চলিক সাংগঠনিক সফর, নাটক মঞ্চায়ন, কর্মশালা ,সাংগঠনিক রিপোর্ট প্রস্ততি,নাট্যচর্চা প্রসারে লক্ষ্যে শিশু সংগঠন ভোর হলো এবং যুব সংগঠন কলেজ থিয়েটারের নতুন নতুন শাখা খোলার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়। সভায় (বগুড়া- জয়পুরহাট) পুÐ্র অঞ্চলের ১৭ টি সংগঠনের প্রতিনিধি আলোচনায় অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ