Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাজিরপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম

নাজিরপুর (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুরে বজ্রপাতে মিরাদুল ইসলাম শেখের (৪০) মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের ভাইজোড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিরাদুল উপজেলার ভাইজোড়া গ্রামের মৃত আইয়ুব আলী সেখের ছেলে।
জানা যায়, শুক্রবার সকালে নিহত মিরাদুল বাড়ী সংলগ্ন জমিতে ধান কাটতে ছিল। সকাল সাড়ে আটটার দিকে গুড়ি-গুড়ি বৃষ্টির সময় বিকট শব্দে একটি বজ্রপাত হলে মিরাদুলের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। আশ পাশের লোকজন মিরাদুলকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার শ্রীরামকাঠী বন্দরের ব্যবসায়ী প্রাণ কোম্পানীর ডিলার ও সততা বাণিজ্য ভান্ডারের স্বত্তাধিকারী আলহাজ্ব আলতাফ হোসেন বেপারী কোম্পানীতে টিটির মাধ্যমে টাকা পাঠানোর জন্য ছেলে সাইফুল বেপারীর সাথে মোটর সাইকেলে যোগে উপজেলা সদরের পূবালী ব্যাংকের উদ্দেশ্যে রওয়ানা করেন। বিকাল অনুমান ৩টার দিকে শ্রীরামকঠী-নাজিরপুর সড়কের ভীমকাঠী গ্রামের মধুমতি ফিশারী সংলগ্ন অমিয় মাষ্টারের বাড়ির পশ্চিম পাশে পৌছালে পূর্ব থেকে সেখানে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তাদের মোটর সাইকেলের গতিরোধ করে মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন বেপারীকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় এবং তার হাতে থাকা ২ লাখ ৪০হাজার টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ