Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৪ বছর পর নরসিংদী জেলা যুবলীগের সমে¥লন কাল

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম


সরকার আদম আলী ,নরসিংদী থেকে : আগামীকাল রোববার বাংলাদেশ আওয়ামী যুবলীগ,নরসিংদী জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন। দীর্ঘ ১৪বছর পর অনুষ্ঠিতব্য এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু। প্রধান বক্তা যুবলীগের সাধারণ সম্পাদক মো: হারুন-অর-রশীদ।  নরসিংদী স্টেডিয়ামে আয়োজিত এই সম্মেলনে বিশেষ অতিথি থাকবেন পানি সম্পদ প্রতিমন্ত্রী লে.কর্ণেল(অব:)মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতীক, রায়পুরার এমপি সাবেক মন্ত্রী রাজীউদ্দিন আহম্মেদ রাজু, মনোহরদী-বেলাব’র এমপি নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, শিবপুরের এমপি সিরাজুল ইসলাম মোল্লা, পলাশের এমপি কামরুল আশরাফ খান পোটন, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঞা, সাবেক এমপি জহিরুল হক মোহন, আনোয়ারুল আশরাফ খান দিলীপ, আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রিয়াজুল কবীর কাউছার, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান ভূঞা,যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান ভূঞা মাখন, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, ফজলুল হক আতিক এবং নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল। একরামুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে স¦াগতিক বক্তব্য পেশ করবেন জেলা যুবলীগের  সাধারণ সম্পাদক ত্যাগী নেতা বিজয় কৃষ্ণ গোস্বামী।
স্টেডিয়াম মাঠে নির্মান করা হয়েছে বিশাল দৃষ্টি নন্দন প্যান্ডেল ও মঞ্চ। স্টেডিয়ামের বহিরাংশে ফেস্টুন,প্লাকার্ড,পোস্টার,ব্যানার ইত্যাদি দিয়ে সজ্জিত করা হয়েছে। এছাড়াও ভেলানগর জেলখানার মোড় থেকে স্টেডিয়াম পর্যন্ত রাস্তার দুই ধারে ব্যাপক সংখ্যক ফেস্টুন দিয়ে সুসজ্জিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ