Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে আহত বন্দর শ্রমিকের মৃত্যু

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোল বন্দরে আমদানিকৃত এসিড’র ড্রাম ট্রাকে লোড করার সময় এসিড দগ্ধ আহত বন্দর শ্রমিক ইয়াকুব আলী (৪০) মারা গেছেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে  ১৪ দিন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ইয়াকুব আলী বেনাপোলের পুটখালি ইউনিয়নের আহাদ আলীর ছেলে এবং বেনাপোল বন্দরের ৮৯১ নং শ্রমিক ইউনিয়নের সদস্য ছিলেন,
বেনাপোল বšদরের উপ-পরিচালক আমিনুল ইসলাম জানান, গত ২০ এপ্রিল রাতে বন্দরের ৩৮ নাম্বার শেডে ্এসিড’র ড্রাম লোড করার সময় অসাবধানতা বশত: এসিডের ড্রাম ট্রাক থেকে নীচে পড়ে ড্রাম ফেটে ইয়াকুব আলী ও আশরাফ আলী নামে ২ বন্দর শ্রমিক গুরুতর আহত হন। পরে তাদের উদ্দার করে প্রথমে যশোর মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়।
তাদের অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতরাতে হাসপাতালে তার মৃত্যু হয়। তার লাশ সড়ক পথে বেনাপোলে তার নিজ বাড়িতে আনা হয়েছে। বিকেলে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ