Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আ.লীগ নেতার বাড়ি থেকে ৪ আগ্নেয়াস্ত্র উদ্ধার

বোয়ালখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ৪:১৬ পিএম

চট্টগ্রামের বোয়ালখালীর সারোয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান ও আ.লীগ নেতা বেলাল হোসেনের বাড়ি থেকে ৪টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বৃহপতিবার দিবাগত রাত ১১ টায় বাড়ি ঘেরাও করে অভিযান চালায় পুলিশের একাধিক দল।

পুলিশের উপ-কমিশনার (উত্তর) আব্দুল ওয়ারিশ খান জানান, নগরীর বায়েজিদে অস্ত্র উদ্ধারের সূত্র ধরে অভিযান চালিয়ে বোয়ালখালী ইউপি চেয়ারম্যানের বাড়িতে অভিযানে যান তারা। অভিযান চলাকালে পুলিশের উপর হামলা চালিয়ে চেয়ারম্যানের ভাই সাইফুদ্দিন বাপ্পী পালিয়ে যান। অস্ত্র উদ্ধার ও বাপ্পীকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাহ উদ্দিন চৌধুরী বলেন, ‘বৃহপতিবার রাতে সিএমপির পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার মোবাশ্বের আহমেদের নেতৃত্বে বায়েজিদ থানা পুলিশ অভিযানে আসে পুলিশের একাধিক টিম। তাদের সাথে বোয়ালখালী থানা পুলিশ অংশ নেয়।’

গত পহেলা মে বায়েজিদের দক্ষিণ শহীদনগর এলাকা থেকে দুইটি অস্ত্র ও ১১ রাউন্ড কার্তুজসহ তিনজনকে গ্রেপ্তার করে বায়েজিদ থানা পুলিশ। তাদের স্বীকারোক্তিতে ইউপি চেয়ারম্যান বেলাল হোসেনের ভাই সাইফুদ্দিন বাপ্পীর তথ্য উঠে আসে।



 

Show all comments
  • S. Anwar ৫ মে, ২০১৭, ৯:৫৮ পিএম says : 0
    আওয়ামী লীগ তথা ক্ষমতাসীন দলের নেতা, তদুপরি ইউপি চেয়ারম্যানও। এক কথায় জনগনের দায়ীত্ববান হেফাজতকারী। জনগনের জান ও মালের রক্ষার্থে এমন চারটি আগ্নেয়াস্ত্র কেন চারটি অগ্নি-ক্ষেপনাস্ত্র রাখলেইবা ক্ষতি কি? প্রতিরক্ষা বাহিনীর লোকেরা যেমন পারেন, ইনারাও পারেন। সরকারের লোক বলে কথা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ