Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় দুই পরীক্ষার্থীর আত্মহত্যা

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ২:১১ পিএম

সোনাগাজী পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সাওদিয়া সাব্বিন জেসি এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় বিষ খেয়ে আত্নহত্যা করেছে। ঐ স্কুলের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন জানান, সে মেধাবী ছিল। সে সোনাগাজী সদর ইউনিয়নের সুলাখালী গ্রামের ফখর উদ্দিনে একমাত্র মেয়ে।

এদিকে এসএসসি পরীক্ষায় ফেল করায় তাহমিনা আক্তার (১৬) নামে এক পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। সে উপজেলার দরবারপুর ইউনিয়নের দক্ষিণ বরইয়া গ্রামের মিন্টু মিয়ার মেয়ে। চলতি বছর ফুলগাজীর মুন্সীরহাট আজমীরি বেগম বালিকা উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগ থেকে সে এসএসসি পরীক্ষা দিয়েছিল। স্থানীয় ইউপি সদস্য আলী হোসেন সেন্টু জানান, শুক্রবার সকাল ৮টার দিকে পরিবারের লোকজন ঘরের কাঠের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এম এম মোর্শেদ জানান ঘটনাস্থলে পু্লিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ