Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:২৪ পিএম

পাবনার ভাঙ্গুড়ায় জায়েদা বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিনগত রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটে। শুক্রবার সকাল ৯ টার দিকে বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জায়েদা বেগম উপজেলার পার ভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলীপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের স্ত্রী। তিনি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়েদা খাতুন মুন্নীর শাশুড়ি।
ভাঙ্গুড়া থানার অফিসার ইন চার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, বৃদ্ধা জায়েদা বেগম বৃহস্পতিবার রাতে বাড়িতে একা ছিলেন। তার ছেলে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জাইদুল ইসলাম বাড়িতে ছিলেন না। কেউ না থাকার সুযোগে দুর্বৃত্তরা রাতের কোনো এক সময় বাড়িতে ঢুকে বৃদ্ধাকে তার পরনের শাড়ি দিয়ে শ্বাসরোধে হত্যা করে ফেলে রেখে যায়। শুক্রবার সকালে স্থানীয়রা পুলিশে খবর দিলে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ