Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বরুড়ায় বেড়াতে এসে যুবকের রহস্যজনক মৃত্যু

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

বরুড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার জেলার বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের ভংগুয়া গ্রামে বেড়াতে এসে যুবকের রহস্যজনক মৃত্যু।
জানা যায়, উপজেলার ঝলম ইউনিয়নের ভংগুয়া গ্রামের মানিক মিয়ার বাড়িতে তাহার মেয়ের দেবর লাকসাম উপজেলার বাগমারা গ্রামের রাজু তার ভাইয়ের শশুর বাড়িতে গত বুধবার রাতে বেড়াতে আসে। পরদিন দুপুরে স্থানীয় লোকজন তার লাশ বাড়ির পাশে পুকুর থেকে উদ্ধার করে মৃত অবস্থায় বরুড়া সরকারী হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এস আই আউয়াল বরুড়া উপজেলা স্বাস্থ্য কমল্পেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে ওসি মাহবুব মোর্শেদ জানান, লাশ মর্গে প্রেরণ করা হবে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে মৃত রাজুর ভাইয়ের শশুর মানিক মিয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়।
মাদক ব্যবসায়ী আটক
এদিকে বরুড়া থানা পুলিশ গতকাল দুই ইয়াবা ব্যবসায়ীসহ ৩ জনকে আটক করেছে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বরুড়া থানার এ এস আই মাসুদ গতকাল সকালে উপজেলার আমড়াতলী বাজার থেকে দুই ইয়াবা ব্যবসায়ী চিতড্ডা গ্রামের মৃত কালা মিয়ার ছেলে আবদুল হাকিম (৫০) ও একই গ্রামের নূরুল ইসলামের ছেলে মকবুল হোসেন (৩৮) এবং মেড্ডা গ্রামের মনির হোসেনের ছেলে চালক দিদার হোসেনের সিএনজিতে উঠে ঝলম যাওয়ার সময় পৌর এলাকার মৌলভী বাজারে সিএনজি গতিরোধ করে তাদেরকে আটক করে। দেহ তল্লাশি করে ৩শ’ পিস ইয়াবা পায়। গতকাল তাদেরকে জেল হাজতে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ