Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃত স্কুল ছাত্রী তানিয়া

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার শ্রীরামদী গ্রাম থেকে অপহৃত স্কুল ছাত্রী তানিয়া অপহরণের দেড় মাসেও উদ্ধার হয়নি। এ ঘটনায় এখনও কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
অপহৃতার পরিবার সূত্রে জানা গেছে, তানিয়া পাকুন্দিয়া পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়–য়া একজন ছাত্রী। তার বয়স ১৩ বছর ৬ মাস। ওই ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতো একই গ্রামের মেরাজের ছেলে ফারুক মিয়া। বিষয়টি তানিয়ার পরিবারে জানাজানি হলে পিতা মুজিবুর রহমান ফারুকের বাড়িতে গিয়ে পরিবারের কাছে বিচার দেয়। এতে ফারুক খুবই ক্ষিপ্ত হয় এবং মেয়েকে অপহরণের হুমকি দেয়। ২০ মার্চ সোমবার সকালে ওই ছাত্রী পড়ার জন্য বিদ্যালয়ে যাচ্ছিল। পরে শ্রীরামদী গ্রামের রাস্তা থেকে তাকে অপহরণ করে ফারুক ও তার দুই সহযোগি। তারা ওই ছাত্রীকে জোর করে একটি সিএনজি চালিত অটোরিকসায় উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পিতা মজিবুর রহমান সম্ভাব্য অনেক স্থানে দীর্ঘদিন খোঁজাখোজি করেও কোন সন্ধান পায়নি। অবশেষে গত ৯ এপ্রিল কিশোরগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে একটি অপহরণ মামলা দায়ের করেন। এতে ফারুক মিয়া (৩৫), তার পিতা মেরাজসহ (৫৬) অজ্ঞাত আরও দুইজনকে আসামি করা হয়। আদালত মামলাটি আমলে নিয়ে ওই দিনই ঘটনা তদন্ত করে দ্রæত সময়ের মধ্যে প্রতিবেদন পাঠাতে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন।
মামলার তদন্ত কর্মকর্তা (আইও) এসআই সাদেক হোসেন বলেন, ঘটনা সত্য। মেয়েটি নাবালিকা। আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। তাদের বাড়িতে পাওয়া যায়নি। অচিরেই গ্রেফতার করে তাদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ