Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেফতার, অস্ত্র উদ্ধার

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামের যুবলীগ নেতা রানা হত্যা মামলার আসামী শরিফুল ইসলাম জনি নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমার নেতৃত্বে গত বুধবার আশুলিয়ার শেরআলী মার্কেট থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার বাতিসা ইউনিয়নের লুদিয়ারা গ্রামের আবদুল কাইয়ুমের ছেলে। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী ঘর ও পুকুর থেকে ৩টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল ফয়সল জানান, যুবলীগ নেতা আবু বকর ছিদ্দিক প্রকাশ রানা হত্যা মামলার আসামী শরিফুল ইসলাম জনি গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী গতকাল বৃহস্পতিবার সকালে কুমিল্লার পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নেতৃত্বে পুলিশ জনির রান্না ঘরের চুলা থেকে ২টি ও পুকুরে জাল ফেলে ১টিসহ ৩টি অস্ত্র উদ্ধার করে। বাকী অস্ত্র উদ্ধারের জন্য পুকুরের পানি সেচের ব্যবস্থা করা হয়েছে। আশাকরি বাকি অস্ত্রগুলো উদ্ধার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ