Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্রামের নারীদের হাতে সিম্ফনি মোবাইল পৌঁছে দেবে আইসোশ্যাল

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : গ্রামের নারীদের দোরগোড়ায় মোবাইল ফোন পৌঁছে দিতে স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনির সঙ্গে চুক্তি করেছে বেসরকারি সংস্থা আইসোশ্যাল। গতকাল বৃহস্পতিবার এডিসন গ্রুপ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।
আইসোশ্যালের ‘কল্যাণী’ নামে একটি নারী সংগঠন আছে, যারা মূলত গ্রামের শিক্ষিত ও অর্ধশিক্ষিত নারীদেরকে স্বাবলম্বী করে তুলতে সহায়তা করে। ‘কল্যাণী’র সদস্যরা গ্রামের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন নিত্যপণ্য স্বল্পমূল্যে বিক্রির পাশাপাশি বিভিন্ন সেবাও দিয়ে থাকে। চুক্তির আওতায় কল্যাণীতে যে সব নারী কাজ করেন তারা সিম্ফনির ফোন গ্রামের সুবিধাবঞ্চিত নারীদের দোরগোড়ায় পৌঁছে দেবেন এবং ভবিষ্যতে সিম্ফনি মোবাইলকে আরও প্রত্যন্ত অঞ্চলের নারীদের হাতেও পৌঁছে দিতে কল্যাণী প্রতিশ্রæতবদ্ধ এবং এসব বিক্রিত মোবাইলের বিক্রয়োত্তর সেবাও তারা নিশ্চিত করবেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিম্ফনি মোবাইলের সিনিয়র ডিরেক্টর মাকসুদুর রহমান এবং আইসোশ্যাল’র সিইও অনন্য রায়হান। এ সময় আরও উপস্থিত ছিলেন সিম্ফনি মোবাইলের ডিরেক্টর অব মার্কেটিং আশরাফুল হক এবং হেড অব করপোরেট সেলস শিহাব উদ্দীন চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ