Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালীশংকরপুর চরে ৮ নর্তকীসহ গ্রেফতার ২৭

জুয়া ও অশ্লীল নৃত্যের আসরে অভিযান

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : মাগুরার মহম্মাদপুর উপজেলার কালীশংকরপুর চরে জুয়া ও নগ্ন নৃত্যের আসরে পুলিশ অভিযান চালিয়ে ৮ নর্তকী, ৩৮টি মোটরসাইকেলসহ ২৭ জনকে গ্রেফতার করেছে। এ সময় জুয়াড়ীদের হামলায় ডিবি পুলিশের এসআইসহ ৩ জন আহত হয়েছে। মহম্মাদপুর উপজেলার সীমান্তবর্তী উক্ত স্থানে অশ্লীল এ কারবার চলছে সংবাদ পেয়ে পুলিশ এ অভিযান চালায়। মাগুরা ডিবি পুলিশের ওসি মো: ইনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত ১২টার পর মাগুরা পুলিশ সুপার মোঃ মনিবুর রহমানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ, এসএএফ এবং স্থানীয় পুলিশের ৬০ সদস্যের দল কালিশংকরপুরের জুয়া ও নগ্ন নৃত্যের আসর চারিদিক থেকে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আয়োজক চক্রের লোকজন পুলিশের উপর হামলা করে। এতে মাগুরা ডিবি পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান, কনস্টেবল মাসুদুর রহমান ও হাবিবুর রহমান আহত হন। তারা মাগুরা ও মহম্মদপুর হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করেছেন। পরিস্থিতি সামাল দিতে পুলিশ ৭ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। ঘটনাস্থল থেকে ৮ নর্তকী, আয়োজকদের ২ সদস্যসহ ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয়েছে ৩৮টি মোটরসাইকেল, ২টি নছিমন এবং ৮টি মোটর ভ্যান। এ সময় স্থানীয় গ্রামবাসী নৃত্যমঞ্চ, মাইক, সাউন্ডবক্স, চেয়ার, তাবু, দোকানপাটসহ অন্যান্য সরঞ্জামাদিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।
গ্রেফারকৃতদেরকে গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে মাগুরা আদালতে সোপর্দ করেছে পুলিশ। পুলিশের উপর হামলা ও অনৈতিক কার্যক্রমের ঘটনায় মাগুরা ডিবি পুলিশের এসআই সালাহ্ উদ্দিন বাদী হয়ে ৩৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪০ জনসহ মোট ৮৯ জনকে আসামি করে মহম্মদপুর থানায় পৃথক ২টি মামলা দায়ের করেছেন। দীর্ঘ একযুগ ধরে মহম্মদপুরের কালিশংকরপুরে রমরমা জুয়ার আসর এবং নারীদের বিবস্ত্র নৃত্যের আসর বসছিলো। গতকাল বৃহস্পতিবার বিকেলে মাগুরার পুলিশ সুপার মোঃ মুনিবুর রহমান তার অফিসে এ বিষয়ে সাংবাদিকদের বিস্তারিত ব্রিফিং করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ