Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মিথ্যা সাক্ষী না দেয়ায় ৪ দিন ধরে নির্যাতনের অভিযোগ

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

 রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : রূপগঞ্জে স্বামীর মামাত ভাইকে টাকা আতœসাৎ মামলায় ফাঁসানোর চেষ্টায় স্ত্রী মিথ্যা স্বাক্ষী না দেয়ায় তালাক দিয়ে বিতারিত করার হুমকী দিলো পাষন্ড স্বামী। একই ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ এনে ঘর থেকে বের করে দিয়েছে। গত ৪দিন যাবৎ উপজেলার দাউদপুর ইউনিয়নের টেকদাসেরদিয়া গ্রামের দেওয়ান আব্দুল লতিফ মিয়ার বাড়ি থেকে তার স্ত্রীকে বিতারিত করার চেষ্টায় নির্যাতন চালিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। লতিফ মিয়ার স্ত্রী মাহবুবা বেগম জানান, ২০০১ইং সনে দেওয়ান লতিফ মিয়ার সাথে তাদের বিয়ে হয়। তাদের সংসারে মারুফ(১২) এবং মারিয়া(৯) নামের দু সন্তান রয়েছে। গত বছর তার স্বামীর সাথে মামাত ভাই রফিক মিয়ার ২৮লাখ টাকা চেক জালিয়াত সংক্রান্ত বিরোধ হয়। 

এ বিরোধে একাধিক মামলার ঘটনায় ঘটে। এসব মামলায় স্বামীর মামাত ভাই রফিকের বিরুদ্ধে আদালতে মিথ্যে স্বাক্ষী না দেয়ার প্রথমে তার সাথে পরকিয়ার অভিযোগ আনে স্বামী লতিফ মিয়া। পরে চালায় নির্যাতন। টাকাও দাবী করতে থাকে। পরে বাধ্য হয়ে আদালতে একটি যৌতুক মামলা দেন তিনি। ফলে ঘর থেকে বের করে দেয় স্বামী ও শশুর বাড়ির লোকজন। পরে বিষয়টি এমপি মহোদয় গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)‘র কাছে জানালে তিনি থানা প্রশাসনের মাধ্যমে আইনি সহযোগীতা প্রদান করেন। পরে তিনি পুলিশ নিয়ে স্বামীর বাড়িতে পূণরায় প্রবেশ করেন। কিন্তু স্বামী ও শশুর বাড়ির লোকজন ডাকাত আখ্যা দিয়ে পুলিশসহ তাদের নিজ ঘরেই আটকে রেখে গ্রামের লোকজন জড়ো করে তাকে নির্যাতন করে।
এ বিষয়ে তার স্বামী দেওয়ান আব্দুল লতিফ মিয়া বলেন, স্ত্রী মাহবুবার বিরুদ্ধে স্বামীর স্বার্থ বিরোধী কাজ করার অভিযোগ তুলেন তিনি। এ সমস্যা স্থানীয়ভাবে মিমাংসার জন্য দ্বারে দ্বারে ঘুরছেন বলে জানান তিনি। এ বিষয়ে উপ পরিদর্শক(এসআই) সেলিম রেজা বলেন, এ ধরনের অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। জড়িত স্বামী ও তার সন্ত্রাসীবাহীনিকে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ