Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধ খুন

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ফুলপুর উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের চংপলাশিয়া গ্রামে গতকাল বৃহ¯পতিবার সকালে জমি সংক্রান্ত বিরোধে আব্দুর রাজ্জাক নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। জানা যায়, উপজেলার চংপলাশিয়া গ্রামের আব্দুর রাজ্জাক কয়েক বছর আগে একই গ্রামের জালাল উদ্দিনের কাছ থেকে জমি ক্রয় করে চাষাবাদ করে আসছিল। এবারও বোরো আবাদ করেন। বৃহস্পতিবার সকালে জালাল উদ্দিন লোকজন নিয়ে বিক্রিত জমির ধান কাটতে যায়। এ সময় আব্দুর রাজ্জাক বাঁধা দিলে জালাল উদ্দিন ও তার লোকজন মারপিট করে। এতে ঘটনাস্থলেই আব্দুর রাজ্জাকের মৃত্যু হয়। সংবাদ পেয়ে ফুলপুর সার্কেলের এএসপি সাখের হোসেন সিদ্দিকী ও ওসি আলী আহাম্মদ মোল্লার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ জালাল উদ্দিনের ছেলে দেলোয়ার ও ভাই মক্কু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন।
বিদ্যুৎস্পৃষ্টে নিহত
ফুলপুর উপজেলার ফতেপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার সকালে বিদ্যুৎস্পৃষ্টে শাহীন নামে একজনের মৃত্যু হয়েছে। সে বাড়ির পাশে বোরো জমির নাড়া কাটতে গেলে জমির উপর দিয়ে যাওয়া সেচ মেশিনের বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ