Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কি.মি যানজট

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০১৭, ১০:৪৫ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আজ বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের মির্জাপুরের জামুর্কী থেকে গাজীপুরের চন্দ্রা পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকায় যানজট দেখা গেছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।
মির্জাপুরের ট্রাফিক পরিদর্শক মো. শাহাদত হোসেন জানান, বৃহস্পতিবার ভোররাত সাড়ে তিনটার দিকে মির্জাপুরের কদিম ধল্যা এলাকায় একটি ট্রাক বিকল হয়। এতে মহাসড়কে যান চলাচল ব্যাহত হয়। পরে মির্জাপুর বাইপাসের বাওয়ার কুমারজানী এলাকায় আরেকটি ট্রাক বিকল হয়। এতে যানজটের সৃষ্টি হয়। একপর্যায়ে যানজট চন্দ্রা থেকে এলেঙ্গা পর্যন্ত বিস্তৃত হয়। তিনি বলেন, আজ সকালে ট্রাক দুটি মহাসড়ক থেকে সরিয়ে নেয় পুলিশ। পরে যানবাহন চলতে শুরু করে।
এদিকে পুলিশ জানিয়েছে, আজ সকাল সোয়া সাতটার দিকে ধেরুয়া এলাকায় একটি বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত সাতজন বাসযাত্রী আহত হন। এ ঘটনায় মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ মহাসড়ক থেকে যানবাহন দুটি সরিয়ে নেয়। তবে যান চলাচল স্বাভাবিক করতে এখন চেষ্টা চালাচ্ছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ