Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাজীগঞ্জে ইয়াবার বড় চালানসহ আটক ৫

চাঁদপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০১৭, ১০:০৩ এএম

চাঁদপুর উপজেলা সংবাদদাতা : গতকাল বুধবার ৯টার কিছু পরে চাঁদপুরের হাজীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবার চালান আটক করেছে। ২ হাজার ৯শ পিছ ইয়াবার চালানের সাথে ইয়াবা ব্যবসায়ী ৫ নর-নারীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, আটকৃতরা হলেন, কক্সবাজার জেলার উখিয়া থানার দামনকালী গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আবুল কালাম(২৭), একই জেলার চকরিয়া থানার কৈয়ারবিল এলাকার মৃত আজহার আলীর মেয়ে রুজিনা খাতুন(৪৫) ও একই গ্রামের বদরুলের স্ত্রী ফরিদা বেগম (৬০), চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার বমাপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের স্ত্রী রিনা আক্তার (৩০),হাজীগঞ্জ পৌর এলাকার টোরাগড় এলাকার মজুমদার বাড়ির শাহাদাত হোসেনের স্ত্রী কাজল বেগম(৩৫)।

হাজীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন হাজীগঞ্জের এক ইয়াবা পাইকারী ব্যবসায়ীর জন্য এভাবে চালান নিয়ে আসতো। গতকাল একই ভাবে এই চালানটি নিয়ে আটকককৃত হাজীগঞ্জের টোরাগড় এলাকার মজুমদার বাড়ির কাজলি বেগমের ঘরে আসে। এর পরেই আমরা গোপন সংবাদের ভিত্তিতে টোরাগড় এলাকার মজুমদার বাড়ির কাজল বেগমের বাসায় অভিযান চালিয়ে এই চালান আটক করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. আফজাল হোসেন। অভিযানে অংশ নেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক শাহীদ হোসেন,জসিম উদ্দিন,মহসিন ভূইয়া,জালাল, বেশ কয়েকজন এএসআইসহ সঙ্গীয় ফোর্স।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. জাবেদুল ইসলাম ইনকিলাবকে জানান, আটককৃত আসামীরা হাজীগঞ্জের এক ইয়াবা পাইকারী বিক্রেতার জন্য ইয়াবার চালানটি নিয়ে আসে। কাজলি বেগমের ঘরে অভিযানের উপস্থিতি টের পেয়ে সেই পাইকারী ব্যবসায়ী পালিয়ে যায়। তবে তাকে আটকের জন্য অভিযান চলছে। আর আটককৃতদের নামে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ