Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঠাকুরগাঁও সদর হাসপাতাল

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৭, ১২:০০ এএম

পরিদর্শন করলেন সুইজারল্যান্ডের রাষ্ট্রদুত
ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল পরিদর্শন করলেন বাংলাদেশে নিযুক্ত সুইজারল্যান্ডের রাষ্ট্রদুত ক্রিসচিয়ান মার্টিন ফচ্। গতকাল বুধবার সকাল ৮টায় তিনি পরিদর্শনে আসেন।
এসময় সিভিল সার্জন ডাঃ আবু মোঃ খয়রুল কবির সুইজারর‌্যান্ডের রাস্ট্রদুতকে সাথে নিয়ে হাসপাতালে বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখান। পরিদর্শনের সময় রাস্ট্রদুত ক্রিসচিয়ান মার্টিন ফচ্ রোগীদের সেবা প্রদানসহ নৃ-গোষ্ঠিদের জন্য আলাদা সেবার ব্যবস্থা থাকায় হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। পরে তিনি পরিদর্শনের বইয়ে সাক্ষর করেন। তিনি আরো বলেন সুইজারল্যান্ডের দেশের পক্ষ থেকে বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থাকে এগিয়ে নিতে সহায়তা করা হবে।
এসময় প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা ছাড়াও সদর হাসপাতালের ডাক্তার মোসনেত আরা বেগম, ডাঃ তোজাম্মেল হক, ডাঃ সুবেন্দ্র কুমার দেব নাথ, ডাঃ নাদিরুল আজিজ, ডাঃ সুব্রত কুমার সেন, ডাঃ শিহাব মোঃ শাহারিয়ার, ডাঃ শেখ মাসুদ, ডাঃ এম আর রেজা, সেনেটারি ইন্সেপেক্টর আখতার ফারুক, হিসাব রক্ষক নাজিমুল হকসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারিরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ