Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে ইউপি সদস্যের ওপর প্রতিপক্ষের হামলা

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৭, ১২:০০ এএম

নগদ টাকাসহ মোটরসাইকেল লুটের অভিযোগ
দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরের সীমান্ত এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় ইউপি সদস্যের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এসময় হামলাকারীরা ইউপি সদস্য ইসমাইল হোসেন ও তার ভাতিজা ফয়সাল আহম্মেদকে পিটিয়ে আহত করে নগদ টাকাসহ একটি মোটরসাইকেল লুট করে নিয়েছে বলে ই্উপি সদস্য অভিযোগ করেছেন। গতকাল বুধবার সকাল ৭টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া গ্রামে হামলা ও লুটের এ ঘটনা ঘটে।
ইউপি সদস্য ইসমাইল হোসেনের অভিযোগ সূত্রে জানাগেছে, প্রাগপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য ইসমাইল হোসেন ও তার ভাতিজা ফয়সাল আহম্মেদ মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে বিলগাথুয়া বাজারে যাওয়ার পথে বিলগাথুয়া পূর্বপাড়া জামে মসজিদের নিকট পৌঁছালে পূর্ব শত্রæতার জের ধরে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষ কালাম (৪০), সেন্টু (৩৫), জলিল (৫২), হাবিব (৩২), হিল্লাল (৩৭), আজাদ (৩৬), নাহারুল (৫৫), মরজেম (৫০) ও টুয়েলসহ (৩৫) ১০-১২ জন দূবৃর্ত্ত তাদের গতিরোধ করে। এসময় তারা ইউপি সদস্য ইসমাইল হোসেন (৫৮) ও তার ভাতিজা ফয়সাল আহম্মেদের (১৮) ওপর হামলা চালিয়ে তাদেরকে বেধড়ক মারপিট করে আহত করে ইউপি সদস্যের কাছে থাকা নগদ ৩৬ হাজার টাকা ও তার ব্যবহৃত মোটরসাইকেলটি লুট করে নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে চিকিৎসা দেয়। এ ঘটনায় ইউপি সদস্য ইসমাইল হোসেন দৌলতপুর থানায় একটি অভিযোগ দিয়েছেন। হামলার ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, বিলগাথুয়া গ্রামে ইসমাইল মেম্বরের ওপর প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে তাকে লাঞ্ছিত করেছে। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দাখিল হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ