Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারবাসীর সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ৩:২৩ পিএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার তার সরকারি বাসভবন গণভবন থেকে সাভারের অধরচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে সাভারবাসীর সাথে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন।

বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে এ ভিডিও কনফারেন্স শুরু হয়। এসময় সাভারবাসীর বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এর আগে খাদ্যমন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম ভিডিও কনফারেন্সে আসা আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে এক বক্তব্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক সেই সময়ে দেশে একটি গোষ্ঠী সন্ত্রাসবাদ শুরু করেছে। বর্তমান আওয়ামী লীগ সরকার সন্ত্রাসীদের কঠোর হাতে দমন করছে বলেও জানান তিনি। এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

সাভারে ভিডিও কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ভিডিও কনফারেন্সে আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি সাভারের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ