Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলবাসীর সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ৩:১৫ পিএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : ঢাকা বিভাগের বিভিন্ন জেলার বাসিন্দাদের সঙ্গে আজ বুধবার ভিডিও কনফারেন্সে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কথা বলেছেন টাঙ্গাইলের মানুষের সঙ্গেও।

এসময় প্রধানমন্ত্রী জঙ্গিবাদ, সন্ত্রাস ও উন্নয়ন সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করেন। তিনি দেশের মানুষকে একজোট হয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

টাঙ্গাইল পৌর উদ্যানে আয়োজিত প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্স শুরু হয় সকাল সাড়ে ১১টার দিকে। উপস্থিত সকলে প্রধানমন্ত্রীর বক্তব্য শোনেন। পরে জেলা পর্যায়ে ভিডিও কনফারেন্সের শুরুতেই টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন জেলার উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন। একইসঙ্গে আগামীতে জেলার উন্নয়ন পরিকল্পনাও তুলে ধরেন জেলা প্রশাসক। পরে প্রধানমন্ত্রী টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলমের বক্তব্য শোনেন। জেলার দুইজন ইমাম ও জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতির বক্তব্যও শোনেন প্রধানমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, মো. ছানোয়ার হোসেন এমপি, হাসান ইমান খান সোহেল হাজারী এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা প্রমুখ।

এ সময় উপস্থিত সকল স্তরের জনতা জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদককে না বলুন প্ল্যাকার্ড প্রদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ