Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘাটাইলে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৭, আহত ২৫ জন

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১০:০১ এএম

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের ঘাটাইলে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৭ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ২৫ জন যাত্রী।

গতকাল মঙ্গলবার রাত ১০ টায় টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়কের হরিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ঘাটাইল থানার পুলিশ ও প্রত্যক্ষ দর্শীরা জানায়, ঢাকা থেকে বিনিময় পরিবহনের (ঢাকা মেট্রো ১১-১৯৪৯) একটি বাস ধনবাড়ি যাচ্ছিল। যাত্রীবাহী বাসটি ঘাটাইল উপজেলার হরিপুর নামক স্থানে এলে অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গেলে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এর ফলে বাসটি মহাসড়কের পাশের খাদে ১৫/২০ ফুট নিচে পড়ে যায়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পর পরই ফায়ার সার্ভিস পুলিশ জনতাসহ এলাকাবাসী উদ্ধার কাজে যোগ দেয় । ঘটনাস্থলেই দুই জন মহিলাসহ ৭ জন যাত্রী মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস পুলিশ ও স্থানীয় জনতা উদ্ধার কাজে অংশ নেয়। এই ঘটনায় কমপক্ষে ২৫ জন যাত্রী আহত আহত হয় বলে জানায় উদ্ধারকারীরা।

নিহতরা হল টাঙ্গাইলের গোপালপুরের মাকুল্লা গ্রামের আছমা(৩০),সাজানপুর গ্রামের চন্দন (৩২), আজগড়া গ্রামের আরিফ(২২), ধনবাড়ির উপজেলার দিঘপাইতের রহিম (৫০), জামালপুর সদরের মনিরুজ্জামান সবুজ(৩৫) ও সরিষাবাড়ির উপজেলার মোতাহের হোসেন(২৭), ও ঢাকার নাখালপাড়ার শান্তা (২৫)।

ঘটনার পর পরই উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু ,উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মোহাম্মদ শাহীন ও ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) আমির হোসেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীম খান ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে অংশ নেন।

ঘাটাইল উপজেলা প্রশাসনের পক্ষ হতে স্থানীয় ইউএনও নিহতদের দাফনের জন্য প্রতি পরিবারকে পাঁচ হাজার টাকা প্রদান করেছেন। সব লাশই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের মধ্যে মিলন (৩৫),গোলাম রব্বানী (২০), উজ্জ্বল (২৮), আরিফ (২৬), রুবেল (৩৫), ইসমাইল (১৮), ইতি (২৮), মাসুদ (২৫), মোস্তফা (২৪), রায়হান (২৫),কে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়ে চিকিৎসকরা। বাকী অন্যান্য আহতদের ঘাটাইল হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ