Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মূর্তি অপসারণ করা না হলে রাজপথে আন্দোলন -কুষ্টিয়ায় চরমোনাই পীর

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : ইসলামী আন্দোলনের আমির চরমোনাই পীর রেজাউল করিম বলেছেন, সংখ্যাগরিষ্ঠ মুসলিম দেশে গ্রীক দেবীর মূর্তির ন্যায় বিচারের প্রতীক হতে পারে না। বাংলাদেশের সর্বোচ্চ আদালত ও জাতীয় ঈদগাহের পাশে এ মূর্তি স্থাপন করে মুসলমানদের ধর্মীয় ও জাতীয় চেতনায় বড় আঘাত হানা হয়েছে। মূর্তি যদি অপসারণ না করা হয় তবে রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমে দাবী আদায় করা হবে।
মঙ্গলবার বেলা ১১টায় স্থানীয় আলো অডিটরিয়ামে কুষ্টিয়ায় ইসলামী যুব আন্দোলনের প্রথম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, যুবক বয়সের ইবাদত আল্লাহর কাছে অনেক প্রিয় তাই এই সময়টুকু শুধুমাত্র আল্লাহর রাস্তায় ব্যায় করতে হবে। আল্লাহর নীতি আদর্শ বাস্তবায়ন করতে কাজ করতে হবে।
ইসলামী যুব আন্দোলনের কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক ওমর ফারুকের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারী মাওলানা মোহাম্মাদ নেহাল উদ্দিন, দপ্তর সম্পাদক রহমত উল্লাহ বীন হাবিব, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় উপদেষ্টা ডাঃদেওয়ান আব্দুল খালেক প্রমুখ।



 

Show all comments
  • S. Anwar s ৩ মে, ২০১৭, ১১:০০ এএম says : 1
    যতো গর্জে ততো বর্ষে না।
    Total Reply(0) Reply
  • Md Saifur Rahman ৩ মে, ২০১৭, ১১:৪৩ এএম says : 1
    ঠিক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ