Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১২:০০ এএম

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা: পটুয়াখালীর কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.বরকাতুল ইসলাম গাজী অভি (২৬) কে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় আরো তিন জন গুরুতর আহত হয়েছে। এরা হলো কোয়েল (৩০), আমানুল্লাহ (৩) ও পপি বেগম (২৬)। সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কলাপাড়া পৌরশহরের মাদ্রাসা সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়দের সূত্রে জানা গেছে, একদল মুখোশ পরিধান করে লোহার চল এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বরকাতুল ইসলাম অভি গাজী সহ অপর তিনজনকে আহত করে। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। ওই রাতে সংকটপন্ন অবস্থার উন্নত চিকিৎসার জন্য বরকাতুল ইসলাম অভি, কোয়েল ও আমানুল্লাহকে বলিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। রাত ২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রবকাতুল ইসলাম অভির মৃত্যু হয়। নিহত অভির পিতা উপজেলার টিয়াখালী ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক কবির গাজী।
কলাপাড়া থানর ওসি জিএম শাহনেওয়াজ জানান, ঘটনাস্থাল থেকে আলামত সংগ্রহ করার জন্য পুলিশ পাঠানের হয়েছে। এখন পর্যন্ত মামলা হয়নি। তবে মামলা প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ