Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশ এখন বিশ্বে মর্যাদাশীল রাষ্ট

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, বাংলাদেশ এখন বিশ্বে মর্যাদাশীল রাষ্ট্র। সকলক্ষেত্রে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বিশ্বনেতারা শেখ হাসিনাকে অনুসরণ করছেন। বাংলাদেশকে ফলো করছেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক বান্ধব। তিনি সাংবাদিকদের বেশ কিছু সমস্যা সমাধান করে দিয়েছেন। বাকিগুলোরও সমাধান হবে। প্রধানমন্ত্রীর কাছে আপনাদের দাবিগুলো পৌঁছালে আপনারা কখনো নিরাশ হবেন না। প্রয়োজন হলে আমিও আপনাদের সহযোগিতা করতে পারি।

গত সোমবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল ডিএসইসি’র আয়োজনে ‘সাংবাদিকদেরশ্রম মূল্যায়ন ও মর্যাদা রক্ষা’ শীর্ষক আলোচনা সভায় রেলপথমন্ত্রী এসব কথা বলেন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুর রহমান। এরপর আলোচনা সভার মূল প্রবন্ধ উপস্থাপন করেন সংগঠনের সাবেক সভাপতি ও মাছরাঙ্গা টেলিভিশনের বার্তা সম্পাদক শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহ। ডিএসইসি সভাপতি কেএম শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনজুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, দৈনিক ভোরের ডাক পত্রিকার বার্তা সম্পাদক মাহবুব আলম প্রমুখ। অনুষ্ঠানে ডিএসইসির সাবেক সভাপতি মীর মোস্তাফিজ আহমেদ, মোহাম্মদ আল-মামুন, সাধারণ সম্পাদক শাহজাহান মিঞা, ডিইউজের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মফিজুর রহমান খান, ডিএসইসি সহ-সভাপতি সাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আলী ইমাম মো. মাসুদ, কোষাধ্যক্ষ জাওহার ইকবাল খান, সাংগঠনিক সম্পাদক আনজুমান আরা শিল্পী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম জহিরুল ইসলাম, দফতর সম্পাদক খন্দকার হাফিজুর রহমান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক লাবিন রহমান, কার্যনির্বাহী কমিটির সদস্য তাহমিনা আক্তার, শামীম মাশরেকী, আলম শামস, নির্মল কুমার বর্মন, নুরুল ইসলাম, বাবলু রহমানসহ তিন শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ