Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় পুলিশ কর্মকর্তার মাথা ফাটিয়ে যুবলীগ নেতা গ্রেপ্তার

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ফতুল্লায় এক এসআইয়ের মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগে মনির নামের এক কথিত যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে নগরীর জামতলা এলাকার এলাকার মৃত আবদুল বারীর ছেলে।রোববার (৩০ এপ্রিল) গভীর রাতে ফতুল্লার রুসেন হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে। একই সময় পুলিশ ওই যুবলীগ নেতাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় সোমবার (১ মে) দুপুরে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের হয়েছে।
সূত্র জানায়, ফতুল্লা মডেল থানায় কর্মরত এসআই কাজী এনামুল হক রোববার ডিউটি শেষে রুসেন হাউজিংস্থ তার ভাড়া বাসায় ফিরছিলেন। এসময় মনিরসহ একদল মাতাল চিৎকার চেচামেচি করছিলেন। তিনি কারণ জিজ্ঞেস করতেই তারা এনামুলের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায় কথিত যুবলীগ নেতা মনির একটি লোহার রড দিয়ে এসআই এনামুলের মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়।
কোনো পদে না থাকলেও মনির কথিত যুবলীগ নেতা বলে পুলিশ জানিয়েছে।ফতুল্লা মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনার সংবাদ পেয়ে এসআই আতাউর রহমান ঘটনাস্থল থেকে আহত এসআই এনামুল হককে উদ্ধারসহ মনিরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মনিরের কাছ থেকে চারটি বিদেশি বিয়ার উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ