Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে এক রশিতে ফাঁস দিয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ৭:১০ পিএম

টাঙ্গাইলের মির্র্জাপুরে স্বামী-স্ত্রী এক রশিতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের হাটুভাঙা বাজারে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন হাটুভাঙা বাজারের বাবুল খানের ছেলে মো. রাশেদুল ইসলাম (২৪) ও তার স্ত্রী সুমী বেগম (২০)। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
জানা গেছে, রাশেদুল ইসলাম তিনমাস আগে পার্শ্ববর্তী চিতেশ্বরী গ্রামের আলমাছ মিয়ার মেয়ে সুমীকে ভালবেসে বিয়ে করেন। বিয়ের পর থেকে সুমী তার স্বামীর ব্যবসার জন্য তার পিতা-মাতার কাছে টাকা দাবি করে আসছিলেন। টাকা না দেয়ার অভিমানে স্বামী-স্ত্রী মিলে তাদের থাকার ঘরের ধন্নার সঙ্গে ডিশ লাইনের তার গলায় পেঁচিয়ে একসাথে আত্মহত্যা করেন বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে।
এ ব্যাপরে মির্জাপুর থানা অফিসার্স ইন চার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন স্বামী-স্ত্রী একসাথে ডিশ লাইনের তার দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন জানিয়ে বলেন, ইউডি মামলা নেয়া হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে মৃত্যুর কারণ জানা যাবে বলে।

 



 

Show all comments
  • S. Anwar ১ মে, ২০১৭, ৭:৫১ পিএম says : 0
    সত্যি মর্মান্তিক.!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ