Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কন্যাহত্যার অভিযোগে পিতা ৫৪ ধারায় গ্রেফতার

পাবনা জেলা ও চাটমোহর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ৫:০৮ পিএম

পাবনার চাটমোহর উপজেলার ঝবঝবিয়া গ্রামে শিশুকন্যাকে হত্যার অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। ঐ উপজেলার ফৈলজানা ইউনিয়নের ঝবঝবিয়া গ্রামে ভোরে এই ঘটনা ঘটে। হযরত আলী (৪৫) তার ৬ বছরের শিশুকন্যাকে হত্যা করেছে বলে অভিযোগ তোলেন তার স্ত্রী শিরিন আকতার ।
শিশুটির লাশ আজ সকালে উদ্ধার করে ময়না তদন্তের জন্যে পাবনা জেনারেল হাসপতালে পাঠানো হয়েছে। কন্যাহত্যার অভিযোগে ময়েজ উদ্দিনের পুত্র হযরত আলীকে আটক করা হয়েছে। নিহত আছিয়ার মা সাংবাদিকদের কাছে ও থানায় এই মর্মে অভিযোগ করেছেন যে, ভোরে সুস্থ্ শিশুকে ঘুমন্ত অবস্থায় রেখে ধান সিদ্ধ করতে বাড়ির উঠানে আসেন। কিছুক্ষণ পর ঘরে ঢুকে দেখেন তার কন্যা আছিয়ার মুখ-নাক দিয়ে রক্ত বের হয়ে আছে এবং কন্যা মৃত অবস্থায় পড়ে আছে। এ সময় তার স্বামী কন্যার পাশে শুয়ে ছিলো।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শিরিন আকতার কৃষক হযরত আলীর চতুর্থ স্ত্রী। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর ২ জনকে তালাক দিয়ে শিরিন আকতারকে বিয়ে করেন। শিরিন আকতারের কন্যাসন্তান হওয়ার কারণে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হত।
এ বিষয়ে চাটমোহর থানার ওসি শরিফুল ইসলাম জানিয়েছেন, শিশুটির গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে । শিশুটির মা শিরিন আকতারের অভিযোগের প্রেক্ষিতে হযরত আলীকে গ্রেফতার করা হয়েছে ফৌ:কা বিধির ৫৪ ধারায়। ময়না তদন্তের পর আছিয়ার মৃত্যুর কারণ জানা যাবে। তখন পেনাল কোডের ধারা যুক্ত করে চার্জ গঠন করা হবে।

 



 

Show all comments
  • মুক্ত আহম্মেদ ১ মে, ২০১৭, ৮:০৯ পিএম says : 0
    সত্যি কথা কি বলা যাবে ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ