Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জামিনে ছাড়া পেয়ে সাংবাদিককে মাদকব্যবসায়ীর হুমকি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ১২:৫০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে জামিনে ছাড়া পেয়ে মির্জাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মানবকন্ঠ পত্রিকার মির্জাপুর প্রতিনিধি এস এম এরশাদকে হত্যার হুমকি দিয়েছেন মাদকব্যবসায়ী শহিদুল ইসলাম দোলন (৪২)। রোববার রাত নয়টার দিকে মির্জাপুর বাজারের মেইন রোডের কাকলীর মোড়ে তাকে হুমকি দেয়া হয়। 

জানা গেছে, গত ১১ মার্চ রাতে র‌্যাব-১২ সদস্যরা মির্জাপুরের পোষ্টকামুরী গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে শহিদুল ইসলাম দোলন ও তার সহযোগী মোজ্জাম্মেল হোসেনকে ১৩৫টি ইয়াবা ও ১৭ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে। খবরটি পরদিন মানবকন্ঠসহ বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত হয়।
প্রায় দুই মাস জেলহাজতে থাকার পর বুধবার দোলন জামিনে ছাড়া পান। রোববার এস এম এরশাদ তার সহকর্মীদের সাথে মেইন রোড দিয়ে পায়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় একই রাস্তা দিয়ে মোটরসাইকেলযোগে দোলন যাওয়ার সময় এরশাদকে সামনে পেয়ে তাকে গ্রেফতারের খবর পত্রিকায় প্রকাশ করায় অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও হত্যার হুমকি দেয়। এ সময় আশেপাশের লোকজন ছুটে এলে দোলন মোটরসাইকেল নিয়ে চম্পট দেন।
এ ঘটনায় সোমবার বেলা ১১টায় মির্জাপুর প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকরা জরুরি বৈঠক করেন। প্রেসক্লাবের সভাপতি শামসুল ইসলাম সহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে সহসভাপতি জহিরুল ইসলাম শেলী, সাধারণ সম্পাদক এস এম এরশাদ, যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন আহমেদ, সাবেক সভাপতি অধ্যাপক দুর্লভ বিশ্বাস, নিরঞ্জন পাল, সাবেক সাধারণ সম্পাদক মীর আনোয়ার হোসেন টুটুল, এস এম শিপন, মো. জাহাঙ্গীর হোসেন, কোষাধ্যক্ষ হারুন অর রশিদ, ও সদস্য শামীম আল মামুন চৌধুরী উপস্থিত ছিলেন। সভায় এ ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করেন এবং তাকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।
এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, দোলনকে গ্রেফতারের জন্য পুলিশ রাতেই অভিযান শুরু করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ