Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা- টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার যানজট

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ১১:২৫ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার দীর্ঘ যানজট শুরু হয়েছে। দীর্ঘ এই যানজটে আটকা পড়ে শতশত যানবাহনের হাজারো যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সোমবার ভোর সাড়ে চারটার দিকে মির্জাপুর উপজেলার ধল্যা এলাকায় মহাসড়কের উপর ঢাকাগামী একটি পিকআপ ভ্যান বিকল হলে যানজটের সূত্রপাত হয়।

খবর পেয়ে মির্জাপুরের হাইওয়ে পুলিশ গিয়ে বিকল পিকআপটি মহাসড়ক থেকে সরিয়ে নিলেও যানজট দীর্ঘ হয়ে।

এক পর্যায়ে এই যানজট উপজেলার পাকুল্যা থেকে কালিয়াকৈরের চন্দ্রা পর্যন্ত ৩০ কিলোমিটার দীর্ঘ হয়।

এদিকে শেষ রাতের যানজটে আটকা পড়ায় অনেক গাড়ীর চালক ও হেল্পার ক্লান্ত হয়ে গাড়ীতে ঘুমিয়ে পড়ায় মহাসড়ক থেকে বিকল গাড়ী সরিয়ে নিলেও যানজট দীর্ঘস্থায়ী হয়।

সকাল সাতটার দিকে মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় হাইওয়ে পুলিশকে মোটরসাইকেল নিয়ে গাড়ীতে ঘুময়ে পড়া অনেক চালক ও হেল্পারকে ঘুম থেকে জাগিয়ে তুলতে দেখা গেছে।

সকাল পৌনে নয়টায় এ রিপোর্ট পাঠানো সময় পর্যন্ত মহাসড়কে যানজট অব্যাহত রয়েছে। দীর্ঘ যানজটে আটকা পড়ে শত শত যানবাহনের হাজারো যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।

এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা উপ পরিদর্শক এস আই গোলাম কিবরিয়া চালকরা ঘুমিয়ে পড়ায় যানজট দীর্ঘস্থায়ী হয়েছে স্বীকার করে বলেন, মহাসড়ক সচল রাখতে হাইওয়ে পুলিশ কাজ করছে। কিছু সময়ের মধ্যে যানজট কেটে যাবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ