Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেহেরপুরে নারীর লাশ উদ্ধার, আটক ২

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১১:২৩ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুর শহরের দীঘিরপাড়ার উত্তর মাঠ এলাকা থেকে সোহাগী (৫২) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নজু ও আজিত নামে দুজনকে আটক করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১০টার দিকে খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।
কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা পুলিশ জানাতে পারেনি। তবে নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কাঁঠাল গাছের পাতা ছেঁড়া ও ছাগলে পাট খাওয়ার বিষয়কে কেন্দ্র করে দ্বন্দ্বের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে পরিবারের ধারণা। ওই রাতেই খেত মালিকের দুই ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ।
নিহতের পরিবার জানান, শনিবার বেলা ১১টার দিকে সোহাগী কয়েকটি ছাগল নিয়ে বাড়ির পাশের মাঠে যান। এর পরে আর বাড়ি ফিরে আসেননি। দিনভর খোঁজাখুঁজির পরে রাতে একই গ্রামের গরম নিয়ামতের কলার খেত থেকে কলার পাতায় ঢাকা তার লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ