Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে র‌্যাবের পোশাক ও অস্ত্রসহ ৪ জন গ্রেফতার

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কাকলীতে একটি গাড়ি থেকে গতকাল শনিবার র‌্যাবের পোশাক ও অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন, সঞ্জয় সরকার (৩৮), সেলিম মিয়া (৪০), হারুন অর রশিদ (৩৬) এবং বাদশা মিয়া (৩০)। এসময় উদ্ধার করা হয়েছে, র‌্যাব লেখা তিনটি জ্যাকেট, একটি পিস্তল, পিস্তলের একটি কভার, পাঁচ রাউন্ড গুলি, একটি ওয়াকিটকি, একটি হ্যান্ডকাফের চাবি ও পাঁচটি মোবাইল সেট।
গুলশান ট্রাফিক জোনের সিনিয়র সহকারী কমিশনার জোনায়েদ আহমেদ বলেন, আমরা নিয়মিত গাড়ির কাগজ তল্লাশি করছিলাম। দুপুরে সাদা রঙের একটি হায়েস গাড়িকে (মাইক্রোবাস) থামার সংকেত দেই। এ সময় গাড়ি থেকে নেমে দুইজন দৌড়ে পালায়। এ সময় গাড়িতে থাকা চারজনকে আটক করি। মাইক্রোবাসটি জব্দ করা হয়। পরে মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে তাদের অস্ত্র ও পুলিশের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, আটকের পর তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
বনানী থানার এসআই মিজানুর রহমান জানান, আটককৃতরা পুলিশ ও র‌্যাব পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় অপকর্ম চালিয়ে যাচ্ছিলেন। গতকাল তারা রাজধানীর বায়তুল মোকাররম এলাকা থেকে উত্তরা এলাকায় একটি অভিযানে যাচ্ছিল। তাদের কাছ থেকে জব্দ করা মাইক্রোবাসটি তারা ভাড়া নিয়েছিল। গাড়িটির মালিক যৌথভাবে গাজীপুরের রাকিব আহমেদ ও পূবালী ব্যাংক লিমিটেড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ