Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া

সিটি নির্বাচনের দুই বছর পূর্তি

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের দ্বিতীয় বর্ষপূর্তিতে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী  শেখ হাসিনা, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মহান আল্লাহর নিকট প্রার্থনা করা হয়।
গতকাল শুক্রবার বাদ আছর রাজধানীর ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে আয়োজিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে ‘দোয়া, মিলাদ ও আলোচনা’ শীর্ষক মিলাদ ও  দোয়া অনুষ্ঠান করা হয়। এতে উত্তর সায়েদাবাদ মুন্সীবাড়ী জামে মসজিদের পেশ ঈমাম মুফতি মাওলানা কাওছার আহমেদ ও দক্ষিন সায়েদাবাদ বায়তুল ফালাহ্ জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা লোকমান মিলাদ ও দোয়া পরিচালনা করেন। পরে পথ শিশু এবং দরিদ্রদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করেন কাউন্সিলর আবুল কালাম অনু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু। সভাপতিত্ব করেন ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম অনু।
দোয়া, মিলাদ ও আলোচনা সভায় আরো উপিস্থত ছিলেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের নেতা আনোয়ার হোসেন, এসএম আলী হোসেন রানা, ইসমাইল হোসেন খান, সাঈদ মিলন, এমআরএস মহসীনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
কাউন্সিলর আবুল কালাম অনু বলেন, গত দুই বছরে আমার ৪৮নং ওয়ার্ডে মাদক-সন্ত্রাস এবং বর্জ্যমুক্ত করতে সক্ষম হয়েছি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি উন্নত জাতি রাষ্ট্রে পরিণত করার যে স্বপ্ন দেখেছেন-তা আজকে বাস্তবে রূপ পেয়েছ। এখন বাংলাদেশকে বিশ্বের দরবারে দরিদ্র রাষ্ট্র হিসেবে নয়-উন্নত রাষ্ট্র হিসেবে মূল্যায়ন করা হয়। তাই আগামী ২০১৯ সালের নির্বাচন সামনে রেখে আমাদেরকে তৃণমূল পর্যায় থেকে কাজ শুরু করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ