Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে অপহরণের ২ দিন পর শিশুর লাশ উদ্ধার, আটক ৯

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ৫:০৮ পিএম

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সাড়ে ৩ বছরের শিশু অপহরণের ২দিন পর তার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলা সদর থেকে প্রায় ২ কি. উত্তর পশ্চিম দিকে গাজির হাট থেকে দক্ষিণে মুনিষগাঁ গ্রামের মাসুদের আদরের ৩ বছর ৬ মাসের শিশু সন্তান তুষারকে দুর্বৃত্তরা ২৬ এপ্রিল সকাল আনুমানিক সাড়ে ৮টায় সকলের চোখে ধুলা দিয়ে তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের ২ দিন পর ২৮ এপ্রিল শুক্রবার সকালে পার্শ্ববর্তী সিরাজ মাষ্টারের উঠানে খড়ের গাদা থেকে তুষারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করেন সাংসদ অধ্যাপক ইয়াসিন আলী, মহিলা সংরক্ষিত আসনের সাংসদ সেলিনা জাহান লিটা, জেলা পুলিশ সুপার ফারহাদ আহম্মেদ। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র এ এস পি হাসিবুল আলম, আ.লীগের সভাপতি অধ্যাপক সইদুল হক, ওসি রেজাউল করিম।

এব্যাপারে মৃতের পিতা মাসুদ রানা থানায় একটি মামলা দায়ের করে। অফিসার ইনচার্জ রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইতোমধ্যে তুষারের খুনের আসামী সিরাজ মাষ্টার, রাজু সহ ৯ জনকে আটক করে আইনের আওতায় নেওয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং তদন্ত চলছে অল্প সময়ের মধ্যে আসল রহস্য বের হবে বলে আশ্বাস দিয়েছেন। সংশ্লিষ্ট ইউপি সদস্য তবিবর রহমান জানান, পূর্বশত্রুতার জের ধরে ঘটনা ঘটতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ