Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে জঙ্গি আবুর লাশ নিবে না পরিবার

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ২:২৫ পিএম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জঙ্গি আবুল কালাম আজাদ ওরফে আবু ওরফে রফিকুল ইসলামের লাশ নিবে না পরিবারের সদস্যরা।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জঙ্গি আবুর ছোট ভাই সবুরের স্ত্রী রুনা খাতুন সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, আমরা জঙ্গি আবুর লাশ চাই না। অন্যদিকে এই আস্তানায় জঙ্গি আবুসহ আরো তিনজনের লাশ রয়েছে। তাদের লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

এর আগে শুক্রবার সকাল ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকার নিজ বাড়িতে জঙ্গি আবুর খালাতো বোন ইনজিমার বলেন, ভাবির কারণে আমার ভাইয়ের (আবু) আজকে এই পরিণতি। বিয়ের আগে আমার ভাই ভালোই ছিল। শ্বশুর বাড়ির লোকজন তাকে খারাপ করেছে। আমরা দুই ভাতিজিকে আমাদের কাছে রাখতে চাই। ওদেরকে আমাদের মতো করে মানুষ করতে চাই। অন্যদিকে পাশেই অসুস্থ অবস্থায় শুয়ে আছে জঙ্গি আবুল কালাম আজাদ ওরফে আবু ওরফে রফিকুল ইসলামের মা। আর বাবা ও ছোট ভাই ধান কাটতে গিয়েছেন।

শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব বলেন, জঙ্গি আস্তানায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশের বোমা নিষ্ক্রিয় বাহিনী প্রবেশ করে পরীক্ষা-নিরীক্ষা করছে। জঙ্গিদের লাশ উদ্ধারের কাজ করছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ