Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানায় কাজ শুরু করেছে ক্রাইম সিন ইউনিট

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১১:১৯ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চার জনের মরদেহ উদ্ধারে এখনো অভিযান শুরু করা হয়নি। তবে সিআইডির ক্রাইম সিন ইউনিট আজ শুক্রবার সকাল ১০টার দিকে ওই বাড়িতে কাজ শুরু করেছে। তারা পুরো এলাকাটি ঘিরে ফেলেছেন ফিতা দিয়ে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানিয়েছেন, আজ দিনের যে কোনো সময়ে মরদেহ উদ্ধারে অভিযান চালানো হবে। এর আগে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটের একটি দল পুরো বাড়িতে তল্লাশি চালাবে। এরপর লাশ উদ্ধারে অভিযান চালানো হবে। বাড়িটি চারদিক থেকে এখনো ঘিরে রেখেছে পুলিশ। এলাকাবাসী ও এমনকি গণমাধ্যম কর্মীদেরও বাড়ির কাছাকাছি যেতে দেওয়া হচ্ছে না। বাড়ির কাছাকাছি দুটি অ্যাম্বুলেন্স রাখা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ওই জঙ্গি আস্তানা থেকে উদ্ধার হওয়ার আবুর স্ত্রী সুমাইয়া খাতুনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এক কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ