Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে হাঁসে ধান খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ১০

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ২:৫৬ পিএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহ সদর উপজেলার শালকুপা গ্রামে হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৭ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রাত সাড়ে ৯ টার দিকে।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, গত কয়েক দিন আগে জেলার সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের শালকুপা গ্রামের টিক্কা বিশ্বাসের হাঁস একই গ্রামের আশাদুলের ক্ষেতের ধান খায়। টিক্কা বিশ্বাস গ্রামের প্রভাবশালী মাতব্বর ইদ্রীস আলীর সমর্থক এবং আশাদুল ইসলাম একই গ্রামের অপর মাতব্বর শহিদুল ইসলামের সমর্থক। এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল রাত সাড়ে ৯টার দিকে উভয় দলের সমর্থকরা দেশীয় দা, লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় দলের অন্তত ১০ জন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ