Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ভুরুঙ্গামারীতে ১২০ বোতল ফেন্সিডিল উধাও!

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার সীমান্ত এলাকায় ১২০ বোতল ফেন্সিডিলসহ মোটরসাইকেল ও তিন আরোহীকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ বাঁশজানি গ্রামে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ বাঁশজানি গ্রামের আব্দুস ছালামের পুত্র শহিদুল ইসলাম (২৪) তিনজন আরোহীসহ একটি হিরো হোন্ডা গøামার মোটরসাইকেল নিয়ে ভুরুঙ্গামারীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে দক্ষিণ বাঁশজানি গ্রামে ছমিরের বাড়ির কাছাকাছি আসলে পুলিশ তাদের চ্যালেঞ্জ করে। এসময় তিন আরোহীসহ মোটরসাইকেল ও ১২০ বোতল ফেন্সিডিল জব্দ করে এএসআই আরিফুল ইসলাম। পরে আটককৃতদের ভুরুঙ্গামারী থানায় নিয়ে আসার পথে মইদাম মাদরাসার কাছে তিন আরোহী ও মোটরসাইকেল ছেড়ে দেয় পুলিশ।
ওই এলাকার ব্যবসায়ী ও পাথরডুবি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রত্যক্ষদর্শী আবুল বাশার জানান, মোটর সাইকেলসহ তিন আরোহীকে পুলিশ ছেড়ে দিলেও ফেন্সিডিল নিজেদের কাছে রাখে।
ভুরুঙ্গামারী থানার এএসআই আরিফুল ইসলাম জানান, একটি হোন্ডা আটক করা হয়। তিন আরোহী পালিয়ে গেছে। ওখানে কি ছিল জানা নেই। তবে দলীয় চাপে পরে মোটরসাইকেলটি ফেরত দেয়ার কথা স্বীকার করেন তিনি ।
এ ব্যাপারে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ তাপস চন্দ্র পন্ডিত জানান, মোটরসাইকেল ফেলে আরোহীদের পালিয়ে যাওয়ার কথা শুনেছি। ফেন্সিডিলের কথা জানা নেই। মোটরসাইকেল বাহিরে আছে, আসলে জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ