Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকার বিজয় নিশ্চিত করতে আমরা ঐক্যবদ্ধ মহিউদ্দিন চৌধুরী

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ উল্লেখ করে মহানগর সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, কেন্দ্র থেকে যে নির্দেশনা আসে, তা ঐক্যবদ্ধভাবে পালন করা হবে। আগামী ২৯ এপ্রিল চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভাকে সফল করতে এক প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে মঙ্গলবার রাতে নির্বাহী পরিষদের এ সভায় এ বি এম মহিউদ্দিন চৌধুরী বলেন, আগামী নির্বাচনে মহানগরীর চারটি সংসদীয় আসনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে। প্রতিনিধি সভায় কেন্দ্রীয় নেতারা যে প্রস্তাবনা দেবেন, তা বাস্তবায়নে মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ সাংগঠনিক প্রয়াস চালিয়ে যাবে।
সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রতিনিধি সভার কার্যবিধি, আলোচন্য বিষয় এবং প্রতিনিধিদের প্রয়োজনীয় সাংগঠনিক আচরণ বিধির অনুসরণের লক্ষ্যে দলীয় নির্দেশনা প্রদান করেন।
সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক প্রতিনিধি সভা অনুষ্ঠান ও এর আশেপাশে কোনো ব্যক্তি বিশেষের নামে ব্যানার, ফেস্টুন, পোস্টার টাঙানো সম্পূর্ণ নিষিদ্ধ। এমনকি সভাস্থলে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কার্যক্রম এবং সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ বিরোধী সেøাগান ছাড়া কোনো ব্যক্তি বিশেষের নামে সেøাগান দেয়া হবে না। সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল সরকার, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ