Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভেড়ামারায় মাদরাসা ছাত্রকে আটকিয়ে নির্যাতন

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ভেড়ামারা (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার ভেড়ামারায় আল-আমিন হোসন সাব্বির (৮) নামের এক মাদরাসা ছাত্রকে আটকিয়ে রেখে অমাবিক নির্যাতন করেছে শিক্ষক। ঘটনাটি ঘটেছে উপজেলার গোলাপনগর হামিদীয়া কওমী মাদরাসায়। নির্যাতনের ৩ দিন পর সোমবার বিকেলে আহতাবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে শিশুটির মা ।
নির্যাতিত ছাত্রের মাতা জানান, সোমবার দুপুরে তিনি তার ছেলেকে খাবার নিয়ে দেখতে যান। এ সময় তিনি তার সন্তানকে অসুস্থ অবস্থায় দেখতে পান। তিনি তার সন্তানে শরীরে শিক্ষক কর্তৃক অমানবিক আঘাতের চিহ্ন দেখতে পান। আহত সাব্বির জানান, গত শনিবার দুপুর ১২টার দিকে ক্লাসে মন্নাকা খাওয়ার অপরাধে তাকে এই পৈশাচিক নির্যাতন করে মাদরাসার সহকারী শিক্ষক আলী হোসেন। নির্যাতনের বিষয়টি জানালে মেরে ফেলার হুমকি দেয়ায় সে মারাত্মক যন্ত্রণা নিয়েও কাউকে কিছু জানায়নি। শিশু পুত্রকে আহতাবস্থায় দেখতে পেয়ে তাকে চিকিৎসার জন্য মাদরাসা থেকে আনতে গেলেও মাদরাসার প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকরা তাকে বাধা দেয়ার চেষ্টা করে। এই নির্মমতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি উঠলেও বিষয়টি ধামাচাপা দেয়ার তৎপরতা শুরু করেছে একটি স্বার্থান্বেষী মহল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ