Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তদন্ত কার্যক্রমে স্থবিরতা মামলা প্রত্যাহারের জন্য বাদীকে হুমকি

নরসিংদীর চাঞ্চল্যকর জিসান হত্যা মামলা

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : নরসিংদীর মনোহরদীর স্কুলছাত্র জিসান হত্যামামলার তদন্ত কার্যক্রমে স্থবিরতা দেখা দিয়েছে। আইনের চোখে পলাতক হলেও আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আর মামলার বাদী জিসানের মা সেলিনা বেগমকে মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছে। মামলা প্রত্যাহার না করলে নিহত জিসানের বড় ভাই সাহীদুল ইসলামের সেনাবাহিনীর চাকরি খেয়ে ফেলবে বলে হুমকি দিচ্ছে। মামলার বাদী জিসানের মাকে রাস্তাঘাটে হুমকি-ধমকি দিচ্ছে। আর এসবের মদদ দিচ্ছে আসামী হাবিবুল্লাহ ও মেহেদীর চাচা স্থানীয় এপাচী বাহিনীর পৃষ্ঠপোষক মোহরপাড়া গ্রামের শাখাওয়াত হোসেন শাখা। এপাচী বাহিনীর কিলাররা শাখাওয়াত হোসেনের ছত্রছায়ায় থেকে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে।
এই বাহিনীর সদস্যরা এলাকায় চাঁদাবাজি, চুরি, ডাকাতি, রাহাজানি, অস্ত্রবাজিসহ বিভিন্ন অপরাধে জড়িত। আর এসবের মূলে রয়েছে শাখাওয়াত হোসেন শাখা। কিছুদিন পূর্বে স্থানীয় সাংবাদিকরা শাখার বাড়িতে গেলে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে সে বাড়ী থেকে পালিয়ে যায়। সাংবাদিকরা তার মোবাইল নাম্বারে যোগাযোগ করলে শাখা জানায়, সে একজন রাজনৈতিক নেতার বাড়ীতে রয়েছে। সে এখন দেখা করতে পারবে না। পরে কথা বলবে। পরে সে আর কথা বলেনি।
এ ব্যাপারে তার সাথে যোগাযোগ করা হলে সে জানায়, এপাচী বাহিনী ও এর সদস্যদের সে চিনে না। সে কোন চাঁদাবাজি, অস্ত্রবাজি ইত্যাদির সাথে জড়িত নয়। সাংবাদিকদের সাথে তার কোন কথা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ